কেরানীগঞ্জে এক যুবকের হাত-পা বাধা বস্তাবন্দি লাশ উদ্ধার

কেরানীগঞ্জে এক যুবকের হাত-পা বাধা বস্তাবন্দি লাশ উদ্ধার

মো.শাহিন বিশেষ  প্রতিনিধি

রাজধানী ঢাকার কেরানীগঞ্জে  হযরতপুর ইউনিয়ন থেকে রাব্বি (২১) নামের এক যুবকের হাত-পা বাধা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। অপহরণের পর হত্যা, লাশ মিললো কেরানীগঞ্জে। নিহত যুবক সাভার থানার হেমায়েতপুরের জয়নাবাড়ী এলাকায় হোসেন হাজীর বাড়িতে দীর্ঘ দিন যাবত পরিবার নিয়ে ভাড়া থাকতো।

তার পিতার নাম নুর হোসেন। তাদের গ্রামের বাড়ি ভোলার লালমোহন থানার গনেশপুর গ্রামে।

 নিহতের পিতা নূর হোসেন জানান, গত ২৬ নভেম্বর (বৃহস্পতিবার) বেলা ৩ টায় একই এলাকার ভাড়াটিয়া রাব্বির পূর্ব পরিচিত রাসেল (৩০) তাকে বাসা থেকে ডেকে তার ছোট বউয়ের বাসায় নিয়ে যায়। সে রাতে বাসায় না ফিরলে পর দিন ২৭ নভেম্বর (শুক্রবার) আমরা রাসেলে বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি সাধারণ ডাইরি করি। 


এর তিনদিন পর পুলিশ এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি অপহরণ মামলা রুজু করে (যার নাম্বার ৬৮) মামলাটি অধিকতর তদন্তের জন্য   ডিবির নিকট হস্তান্তর করা হয়।

ডিবির অক্লান্ত পরিশ্রমে নিখোঁজের ১৮ দিন পর মামলার প্রধান আসামি রাসেল কে গত ১২ ডিসেম্বর রাতে তার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে আটক করতে সক্ষম হয় ডিবি। 


পরে আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নের আলগীরচর কোল থেকে তার হাতপা বাধা  বস্তা বন্দী লাশ উদ্ধার করে। মামলার অপর আসামিরা হলো রাসেলের পিতা আটক শাহজাহান (৬০) এবং মামুন (২৫) পলাতক রয়েছ। 

এ ব্যাপারে ঢাকা জেলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ নাজমুল হাসান জানান, নিহত রাব্বির পিতা বিকাশ ব্যবসায়ী হওয়ার তার পাশের দোকানদার রাসেল পরিকল্পিত ভাবে তাকে বাসা থেকে ডেকে নিয়ে তার চতুর্থ স্ত্রীর ভাড়াটিয়া বাসায় প্রথমে তকে ঘুমের ঔষধ খায়িয়ে অচেতন করে, পরে সে জেগে উঠলে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। 


মূলত বিকাশ ব্যবসায়ী পিতার টাকা হাতিয়ে নিতেই এই পরিকল্পিত হত্যা। মামলার পালাতাম আসামি মামুনকে আটকের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন